করোনা আবহে দলবদল অব‍্যাহত , বেহালায় তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে ২০০ জন

28th July 2020 8:29 pm কলকাতা
করোনা আবহে দলবদল অব‍্যাহত , বেহালায় তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে ২০০ জন


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : বেহালায় তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদানের প্রক্রিয়া অব্যাহত রয়েছে। মঙ্গলবার বেহালা পশ্চিমের  তৃণমূল নেতা অভি ভট্টাচার্য সহ প্রায় ২০০ জন তৃণমূল কর্মী যোগ দিলেন। অভি ভট্টাচার্য মেটিয়াবুরুজের তৃণমূল কংগ্রেসের অবজারভার ছিলেন। বিজেপিতে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়, সোমনাথ বন্দ্যোপাধ্যায় সহ বেশ কয়েকজন বিজেপি নেতৃত্ব। তৃণমূল কংগ্রেস থেকে ছেড়ে আসা অভি ভট্টাচার্য সহ উপস্থিত যুবকদের হাতে বিজেপির পতাকা তুলে দেন রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন প্রতিদিনই দলে দলে বেহালা বিভিন্ন ওয়ার্ড থেকে তৃণমূল কর্মীরা বিজেপিতে যোগদান করছেন। করোনা পরিস্থিতিতে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা পুরো ভেঙে পড়লেও মুখ্যমন্ত্রী মিথ্যাচার করছেন। তিনি প্রধানমন্ত্রীকে জানাচ্ছেন রাজ্যে করোনা আক্রান্ত রোগীদের সরকারি ও বেসরকারি  হাসপাতালে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা করা হচ্ছে। অথচ বেসরকারি হাসপাতালগুলোতে লক্ষ লক্ষ টাকা খরচা করে চিকিৎসা করাতে গিয়ে নাগরিকরা সর্বস্বান্ত হচ্ছেন। গতকালই এক করোনা আক্রান্ত রোগী মৃত্যুর পর ১৫ ঘণ্টা তার দেহ বাড়িতে পড়েছিল। সংবাদমাধ্যমের খবরের জেরে শেষ পর্যন্ত ১৫ ঘণ্টা পর তার দেহ সৎকারের জন্য নিয়ে যাওয়া হয়। আগামী দিনে বেহালা পশ্চিম বিধানসভা অঞ্চলে বিভিন্ন পরিষেবা থেকে বঞ্চিত নাগরিকদের সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।